Header Ads

6 Mysterious Animal Caught on Camera #EP1 পাচটি রহস্যময় অদ্ভুত প্রানী

বিশ্বের পাচটি রহস্যময় অদ্ভুত প্রানী :-


বিশ্বাস করুন আর না করুন এই পৃথীবিতে ৯,৫০,০০০ এর বেশি প্রজাতির প্রানী বাস করে । কেউ জানেনা আসল সংখ্যাটি কত । এমন কি প্রতি বছর ১০ হাজারের বেশি প্রানীর আস্তীত প্রকাশ পাচ্ছে ।তার মধ্যে আমররা কটাকেই বা চিনি । আজ আমরা এই প্রতিবেদনে আপনাদের দেখাতে চলেছি ৬ টি রহস্য ময় প্রনী যা কারন বসত ক্যামেরায় ধরা পড়েছে ।





নাম্বার ৬ – আশ্চর্য রকম বড় সাদা প্রানী ,

ঘটনাটি আমেরিকার প্রেনসীল বিনিয়া একটি প্রন্তত্য গ্রামের । এক ব্যাক্তি রাতে হটাৎ আদ্ভুত শব্দ শুনে এবং বাড়ি থেকে বেরিয়ে দেখের চেষ্টা করে , এক হাতে ক্যামেরা এবং অন্য হাতে লাইট নিয়ে । এবং ক্যমেরাতে যা রেকড হয় তা ছিল ইন্টারনেট জগতের একটি চিট  ।]


নাম্বার ৫ – উড়ন্ত জীব ,

ঘটনাটি ৭ সমুদ্র ১৩ নদী পারে নয় , এই ভারতে বা আপনার প্রতিবেশি দেশে ঘটেছে ।ভারতের কুতুব মিনার পর্যটক দের জন্য অন্যতম কেন্দ্রস্থল । যেখানে কিছু বন্ধু বান্ধবী ছবি তোলার জন্য পোজ দিয়ে দাড়ায় , কিন্তু ক্যামেরা ম্যান ভুল বসত ক্যামেরার ভিডিও মুড অন করেফেলে এবং তাতে যা রেকড হয় তা আজও আদ্ভুত এবং সারা বিস্বব্যাপি আশ্চর্য ।
ভিডিও ক্লিপ দেখুন নিচের লিঙ্কে ।



নাম্বার ৪ – নর্দমার রাক্ষস ,

এবার যে প্রানীটি আমরা দেখাবো সেই প্রানিটি ক্রজে সিকিউরিটি ক্যামেরাবয় ধরা পড়েছে , যা দিয়ে নর্দমার কেবিল বা তার ঠিকঠাক আছে কিনা দেখা হচ্ছিল । ক্যামেরা অপেরটার বলছে ভিডিওতে দেখা জীবটি ইদুরের থেকে বড় কিন্তু ইদুরের মত দেখতে মটেও না এবং তার চোখ জলজল করছিল ।
ভিডিও ক্লিপ দেখুন নিচের লিঙ্কে ।

নাম্বার ৩ – ছাগল খেকো চুপাকাবরা ,

 আপনি কখনো কী ভূত বা দানবের গল্প শুনেছেন ? হয়তো শুনে থাকবেন ভুত বা দানবের বড় বড় দাত বড় বড় চোখ , বড় বড় নখ  নখ থাকে এবং তারা রাতে বেরোই এবার যে প্রানী টি ধরার পড়েছে সেটি দিনের ক্যামেরাই । ঘটনা টি পর্তুগালের একটি গ্রামে যেখান কার মানুষ দাবিকরে এই প্রানিটি গ্রামের বিশষ করে ছাগল খাদক । এই প্রানী টি শুধু মাত্র ছাগলের গলা কেটে রক্ত খেত তাই প্রানী টির নাম স্থানিওরা দিয়েছে চুপাকাবরা । 


নাম্বার ২ – ইংল্যান্ড গাছ পড়ি ,

ঘটনাটি ইংল্যান্ডের , এক পিতা তার তিন মেয়ের সাথে ফ্যামেলি ভিডিওর কিছু ফুটেজ সংগ্রহ কর‍ছিল একটি ক্যামেরার মাধ্যমে । তকন তার এক কন্য বলে উঠে ওটা কি ? মেয়েটির বাবা সাথে সাথে সেই দিকে নজর দেই এবং একটি প্রানী কে দেখতে পাই আর দেখা মাত্র ক্যামেরা টি প্রানীটির কাছাকাছি নিয়ে যায় , তারপর কি হল দেখতে পাবেন নিচের দেওয়া ভিডিও লিংকে ।


নাম্বার ১ – জাপানের সুনামির জল দৈত্য ,

আমরা যারা স্কুলের ক্লাস গুলি ঠিকঠাক করেছি তারা সকলেই যে জাপান হল প্রবল সুনামির দেশ । ২০১১ সালের ১১ মার্চ সুক্রবার নর্থ-ইষ্টে জাপান হল একটি প্রবল ৯.০ ম্যাগ্নেটিউটের ধংসাতক ভূমিকম্পের সম্মুক্ষিন হয় । বিজ্ঞানিদের মতে এই রকম শক্তিশালি ভূমিকম্প পৃথিবীর এইরকম স্থানে ৬০০ বছরেও ঘটেনি । বিশ্ব ব্যপি ভূমিকম্পের এই ভিডিও ভিইরাল হয় । এই ভিডিও নিয়ে অনেকে অনেক মন্তব্য করেছেন ,কেও কেও বলে জল দতৈ আবার কেও বলে জলের অজানা প্রানী আবার কেও বলে কোনো গ্যাস লিক করে এর ফলে এমন ভূমিকম্পের ঘটনা ঘটে ।




No comments

Powered by Blogger.